সুনামগঞ্জ-৪ আসনে হুইপ আসপিয়ার বিরুদ্ধে বিএনপি ও জামায়াত প্রার্থী দেবে

সুনামগঞ্জ-৪ আসনের বর্তমান এমপি বিএনপির হুইপ ফজলুল হক আসপিয়া। সম্প্রতি আসপিয়ার বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে নিজ দল বিএনপি ও জোটের শরিক দল জামায়াত। গত ৭ সেপ্টেম্বর সুনামগঞ্জে আসপিয়ার শোডাউন ও জনসভায় দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করায় তারা জরুরি এক সভায় মিলিত হয়ে জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক নাদের আহমদকে সুনামগঞ্জ-৪ আসনে আসপিয়ার বিরুদ্ধে প্রার্থী ঘোষণা করে।

এই সভায় সভাপতিত্ব করেন জেলা কমিটির সহ-সভাপতি ওয়াকিবুর রহমান গিলমান। প্রার্থী ঘোষণাকালে বক্তারা বলেন, আসপিয়ার একগুয়েমির কারণে দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা আজ হতাশ। এমতাবস্থায় বিকল্প প্রার্থী নাদের আহমদকে মনোনয়ন দিতে তারা দলীয় হাইকমান্ডের প্রতি আহ্বান জানান।

অন্যদিকে ১৭ সেপ্টেম্বর সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে সমাবেশ করে জামায়াত তাদের প্রার্থীর নাম ঘোষণা করবে বলে জানা গেছে। প্রার্থী তালিকায় রয়েছেন জেলা আমীর হাতিমুর রহমান, পৌর আমীর এডভোকেট শামস উদ্দিন ও পৌর সেক্রেটারী এডভোকেট ইকবাল হোসেন। একটি সূত্র জানায়, সুনামগঞ্জ পৌর জামায়াত, সদর উপজেলা জামায়াত ও বিশ্বম্ভরপুর উপজেলা জামায়াতের নেতৃবৃন্দ ৯ সেপ্টেম্বর দিনব্যাপী বৈঠক করে সুনামগঞ্জ-৪ আসনে তাদের প্রার্থী দেয়ার বিষয়টি চূড়ান্ত করে। বৈঠকে নির্বাচনী কৌশল, আসপিয়ার বিভিন্ন অনিয়ম, জোটবদ্ধ দলগুলোকে অবমূল্যায়ন ইত্যাদি বিষয় আলোচনায় স্থান পায়।

সূত্রঃ http://ittefaq.com/get.php?d=06/09/19/w/n_zxmmzy

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: